ঢাকা, সোমবার, ১০ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০১৭ ইং, ২৪শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

বাগেরহাটে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৫:১৭ , অক্টোবর ১৮, ২০১৬

মাহফুজুর রহমান বাপ্পী,বাগেরহাট : বাগেরহাটে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  সকালে বাগেরহাট সাংস্কৃতিক ফাউন্ডেশনের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সাংস্কৃতিক ফাউন্ডেশনে এসে শেষ হয়।

র‌্যালীতে সরকারী কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও বিভিন্ন বেসরকারী সংগঠনের প্রতিনিধিরা অংশ নেয়। বাগেরহাট জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা: মোজাম্মেল হোসেন।

বাগেরহাট অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৎস্য ও প্রণিী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শওকাত আলী বাদশা, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস. এম. শামীম আহমেদ, ডাঃ প্রদীপ কুমার বকসী, ঝিমি মন্ডল প্রমুখ।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।