ঢাকা, সোমবার, ১০ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০১৭ ইং, ২৪শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

বাগেরহাটে অপহরণের ১৬ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ আবদুল্লাহ’র
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৪:০৫ , অক্টোবর ২৩, ২০১৬

মাহফজুর রহমান খান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলা থেকে গত ৭ অক্টোবর অপহরণ হওয়া আবদুল্লাহ (৫) এর ১৬ দিনেও  কোনো সন্ধান মেলেনি । মা বাবার আকুতি, কবে ফিরে আসবে সোনার ছেলে আবদুল্লাহ। জানাগেছে,গত ৭ অক্টোবর শুক্রবার বেলা ১১ টায় প্রাইভেট পড়ে ফিরে আসার সময় বাড়ীর সামনে থেকে অপহরণ হয় উপজেলার রায়েন্দা উত্তর কদমতলা গ্রামের মোঃ আসাদ হোসেন হাওলাদার এর একমাত্র ছেলে আবদুল্লাহ (৫) ।

এর পর থেকে ১৬ দিন অতিবাহিত হলেও এখনো সন্ধান মেলেনি প্রথম শ্রেনীতে পড়া ৫ বছরের বালক আবদুল্লাহ’র । এ ঘটনায় আবদুল্লাহ’র পিতা মোঃ আসাদ হাওলাদার শরণখোলা থানায় ২ টি  জিডি করেছেন বলে সাংবাদিকদের জানান।

আবদুল্লাহ’র মামা সৌদি প্রবাসী মোঃ জাকারিয়া (৩৩) জানান,আবদুল্লাহ যেদিন অপহরণ হয় সেদিন  রাতে তাঁর ফুফা নুরুল হক শিকদার এসে বলেন, ছেলেকে বের করা কোনো ব্যাপার না । ১০ লক্ষ টাকা রেডি করো,প্রয়োজনে জমি বিক্রি করো, আমি অপহরণ কারীদের কাছ থেকে টাকা দিয়ে তোমার ছেলেকে ফিরিয়ে আনবো ।

এ ঘটনার পরের দিন সকালে ঘরের সামনেই নিখোঁজ আবদুল্লাহ’র জুতা ও সাদা কাগজে লেখা একটি চিঠি পাওয়া যায় । চিঠিতে ছেলের মামা জাকারিয়াকে লেখা রয়েছে,জাকারিয়া তোর ভাগিনাকে পেতে হলে ১০ লক্ষ টাকা দিতে হবে । পুলিশ কে জানালে ভাগিনাকে পাবিনা । তবে  চিঠি এবং ছেলের বাবা আসাদ হাওলাদার এর বোনজামাই নুরুল হক শিকদার এর কথার সাথে অনেকটা মিল পায় মামা জাকারিয়া ।

পরে র‌্যাব ৬ খুলনা কে বিষয় টি জানানো হলে ১৬ অক্টোবর মঙ্গলবার তুলে নিয়ে যায় আবদুল্লাহ’র ফুফা নুরুল হক শিকদার কে । তবে এব্যাপারে র‌্যাব ৬ এখনও কোন প্রতিক্রিয়া জানায়নি ওই পরিবারের কাউকে । তাই পরিবারের সদস্যরা ছেলে হারানোর যন্ত্রনায় ছটফট করছে  । নিখোঁজ আবদুল্লাহ’র মা মোসাঃ মারিয়া বেগম কথা বলতে পারছেন না কারো সাথে । হতবাক হয়ে তাঁকিয়ে থাকেন সারাদিন ।

পরিবারের দাবি তাদের ছেলে এখনও বেঁচে আছে । এ ব্যাপারে শরণখোলা থানার (ওসি) মোঃ আব্দুল জলিল ট্রেনিংয়ে থাকায় মুঠোফেনে বলেন,ঘটনায় তদন্ত চলছে অচিরেই ছেলের সন্ধান পাওয়া যেতে পারে । অপহরণ হওয়া আবদুল্লাহ’র বাবা মোঃ আসাদ হাওলাদারের এক ছেলে ও এক মেয়ে । মেয়ে উপজেলা টিডিসি (সঃ) প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর ছাত্রী । এ ঘটনায় এলাকায় অপহরণ আতঙ্ক বিরাজ করছে ।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।