ঢাকা, বুধবার, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

প্রেমের প্রস্তাব দিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, পরে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৩:৩৭ , অক্টোবর ২৪, ২০১৬

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগে পাওয়া গেছে। একই উপজেলার বড়ঘাট কুলিয়া গ্রামের জসিম সরদারের ছেলে সবুজ সরদারের (২২) বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সবুজ পলাতক রয়েছন। শনিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য ওই ছাত্রীকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে মোল্লাহাট থানা পুলিশ।

 মোল্লাহাট থানার ওসি অসম খায়রুন আনম জানান, প্রেমের প্রস্তাব দিয়ে সবুজ সরদার মোল্লাহাট মাদ্রাসার এক ছাত্রীকে সবুজ সরদার ধর্ষণ করে। পরে ধর্ষণের ভিডিও ইন্টারনেটের মাধ্যমে উপজেলার বিভিন্ন লোকের মাঝে ছড়িয়ে দেয়।

ঘটনার পর ওই ছাত্রীর বাড়ি থেকে বের হওয়া বন্ধ হয়ে যায়। কয়েকদিন ধরে ওই ভিডিও নিয়ে মোল্লাহাটে তোলপাড় চলছে। এক পর্যায়ে নিরুপায় হয়ে মাদ্রাসা ছাত্রীর পক্ষে তার পরিবার শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করা হয়।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।