ঢাকা, বুধবার, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

বাগেরহাটে রেললাইন এর নকশা সক্রান্ত জটিলতা তদন্তে ড.মসিউর রহমান
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ১০:০৮ , অক্টোবর ২৯, ২০১৬

মোঃ মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট : বাগেরহাটে নতুন রেললাইনের নকশা সক্রান্ত জটিলতায় ব্যাতাগা মহিষ খামার পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড.মসিউর রহমান ।

শনিবার দুপুরে জেলার ব্যাতাগা মহিষ খামার প্রজনন কেদ্র পরিদর্শন করেন তিনি । সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশের সকল জেলার সাথে রেল যোগাযোগ চালু করতে নকশার জটিলতায়ই এ তদন্ত ।

এসময় প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমান বাগেরহাটের ব্যাতাগা মহিষ খামারের সব দিক ঘুরে দেখে বলেন, মহিষ খামারের কোন প্রকার অসুবিধা সৃষ্টি না করেই রেললাইন তৈরি করা হবে ।

তখন প্রানী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দন, মৎস ও প্রানীসম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট ২ আসনের সংসদ মীর শওকত  আলী বাদশা, বাগেরহাট ৩ আসন এর সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, প্রানী সম্পদ মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ওয়াসী উদ্দিন ও প্রানী সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক অজয় কুমার রায় ইপস্থিত ছিলেন । তদন্ত শেষে সকলেই ড. মশিউর রহমানের সিদ্ধান্তে উপনিত হয়ে একমত পোষন করেন  ।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।