সেফুদার বিচার দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন(ভিডিও)

গত ১৭ এপ্রিল সেফাত উল্লাহ (সেফুদা) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভে এসে পবিত্র কোরআন শরীফকে অবমাননা করার প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ধর্মপ্রাণ মুসুল্লিরা।

আজ রবিবার দুপুর ১২ টায় শহরের শহীদি মসজিদের সামনে তৌহিদি জনতার ব্যানারে ধর্মপ্রাণ মুসল্লিরা বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

মানববন্ধনে জামিয়া এমদাদিয়া কওমী মাদ্রাসার প্রিন্সিপাল ও ইমামা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আনোয়ার শাহ, মাওলানা শরীফ সাদী, মাওলানা গাজী আশরাফ,মাওলানা আ. রহিম প্রমুখ বক্তব্য রাখেন ।

এসময় বক্তরা বলনে, মুসলমানের উর্ধে তার ইমান ও ইসলাম। সেফাত উল্লাহ সেফুদা কর্র্তৃক আল্লাহ রাসূল (সা.), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কটুক্তি ও অপমান করার অপরাধে তাকে দেশে ফিরিয়ে এনে সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড দেওয়ার দাবি জানান। অন্যতায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।
বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধনে আলীয়া মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।

সেফাত উল্লাহ (সেফুদা) ফেইসবুক লাইভে পবিত্র কোরআন শরীফকে অবমাননা করার প্রতিবাদে কিশোরগঞ্জে শহীদি মসজিদ চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মুসল্লিরা ……ভিডিও সংগ্রহ করেছেন, আমাদের কিশোরগঞ্জ প্রতিনিধি শাহরিয়া হৃদয়।

Gepostet von Barta Bazar am Sonntag, 21. April 2019

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর