চমক দেখালেন যমজ তিন ভাই-বোন

ভোলার দৌলতখান উপজেলায় সদ্য ঘোষিত এসএসসি পরীক্ষার ফলাফলে জমজ তিন ভাই-বোন জিপিএ-৫ অর্জন করেছে। এরা তিনজন উপজেলার পৌরসভা ৭নং ওয়ার্ডের মো. মোসলেহ উদ্দিনের সন্তান। এ জমজ তিন ভাই-বোন একই সাথে জিপিএ-৫ অর্জন করায় এলাকায় চমক সৃষ্টি করেছে।

তবে এরা এই প্রথম নয় ২০১৩ সালে অনুষ্ঠিত প্রাথমিক সমপানী পরীক্ষায়ও দৌলতখান মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে জিপিএ-৫, ২০১৬ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় ও বালিকা বিদ্যালয় থেকে জিপিএ-৫ অর্জন করে।সর্বশেষ এবারের এসএসসি পরীক্ষার ঘোষিত ফলাফলে মুশফিকা জাহান (মুন) ধৌলতখান সরকারি বালিকা বিদ্যালয় থেকে জিপিএ-৫, মিয়াদ হাসান (সান) ও মেহেদী হাসান (স্টার) বালক উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে চমক সৃষ্টি করেছে।

এদের মধ্যে মুশফিকা জাহান বিসিএস ক্যাডার হতে চায়। মিয়াদ হাসনের স্বপ্ন ইঞ্জিনিয়ার আর মেহেদী হাসান হতে চায় পাইলট। তবে তাদের এ সাফল্য অর্জন ও স্বপ্ন পূরণে প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকা মা বিবি ফাতেমা নিরলস চেষ্টা করে যাচ্ছেন। পিতা মোসলেহ উদ্দিনের সকল স্বপ্নই এই তিনজন সন্তানকে ঘিরে। তাদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সরকারের সহযোগিতা ও সকলের দোয়া চেয়েছেন বাবা-মা।

পিপিবিডি.নিউজ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর