ঢাকা, বুধবার, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

তামিমদের বিপক্ষে ১৮৩ রান করেও হেরে যা বললেন মাশরাফি
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: পূর্বাহ্ণ ১০:৫৬ , নভেম্বর ২২, ২০১৬

রাজশাহী কিংসকে হারিয়ে একটা লাইন পেয়েছিলেন মাশরাফি। গত ম্যাচে জয়ের পর জানিয়েছিলেন, পরের ম্যাচগুলোতেও জয় পেতে উদগ্রীব তার দল। তবে ফিল্ডারদের বদান্যতার কারণে ১৮৩ রান করেও হারতে হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

আজ সোমবার বিপিএলের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামে মাশরাফির কুমিল্লা। তবে চার বল হাতে থাকতেই ৬ উইকেটে হারতে হয়েছে তাদের।

ম্যাচ শেষে হারের জন্য ক্যাচ মিস আর বাজে ফিল্ডিংকে দায়ী করলেন মাশরাফি। তিনি বলেন, ‘আমরা জয়ের পথেই ছিলাম। তবে বেশ কয়েক ক্যাচ ফেলেছি আমরা আর গ্রাউন্ড ফিল্ডিংটাও বাজে হয়েছে আজ।’

দুইবার শোয়েব মালিকের সহজ ক্যাচ ফেলেছে কুমিল্লার ফিল্ডাররা। এগারোতম ওভারে শোয়েব তখন শূন্য রানে এরপর ১৮তম ওভারে আরেকবার শোয়েব মালিকের ক্যাচ ফেলে কুমিল্লার ফিল্ডাররা।

মালিকের ঔই দুটা ক্যাচ ধরতে পারলে ম্যাচের অবস্থা ভিন্ন হতে পারতো বলে মনে করছেন মাশরাফি।

তবে আজ নিজেদের ব্যাটিং নিয়ে দারুণ খুশি মাশরাফি। তিনি বলেন, এই প্রথম টুর্নামেন্টে ভালো ব্যাটিং করেছি আমরা। হেরেছি, তবে ব্যাটসম্যানদের পারফরম্যান্সে আমি খুশি।’

এই ম্যাচে হারের পর সুপার ফোরে খেলার স্বপ্ন প্রায় ফিকে হয়ে গেল ম্যাশদের। তবে এখনো লড়াই চালিয়ে যেতে চান কুমিল্লা অধিপতি। তিনি বলেন, ‘এখনো বেশ কয়েক ম্যাচ বাকি। আশা ছাড়ছি না আমরা।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।