অনৈতিক সম্পর্কে রাজী না হওয়ায় মামিকে হত্যা

বগুড়ার শিবগঞ্জে মামিকে হত্যা করে আত্মহত্যা করেছে ভাগ্নে। অনৈতিক সম্পর্কে রাজী না হওয়ায় মামিকে হত্যা করা হয় বলে জানা গেছে।মঙ্গলবার (১৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাটকোলা গ্রামে এই ঘটনা ঘটে।নিহত মামী আলেয়া বেগম (৩৫) ভাটকোলা গ্রামের দিনমজুর সাইদুর রহমানের স্ত্রী। ভাগ্নে আপেল (২০) পার্শ্ববর্তী টপাগাড়ি গ্রামের আজাহার আলীর ছেলে।

মোকামতলা ইউনিয়নের ৩নং ওর্য়াডের সদস্য শহিদুল ইসলাম জানান, আপেল পেশায় কাঠ মিস্ত্রীর কাজ করে। ছোট বেলা থেকে আপেল নানা তোজাম্মেল হোসেনর বাড়িতে বসবাস করছে। তার মামা সাইদুর রহমানের দ্বিতীয় স্ত্রী আলেয়ার সাথে ভাগ্নে আপেল অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়ে আসছিল। তিন মাস আগে সুযোগ বুঝে আপেল তার মামি আলেয়ার ঘরে প্রবেশ করে অনৈতিক র্কমকাণ্ডের চেষ্টা করে। ঘটনাটি আলেয়া তার স্বামীকে জানালে এ নিয়ে গ্রামে শালীস বৈঠক করে আপেলকে সতর্ক করে দেয়া হয়। কিন্তু এরপরও আপেল তার মামি আলেয়াকে অনৈতিক কার্যকলাপের প্রস্তাব দিয়ে আসছিল।

মঙ্গলবার (১৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির উঠানের পাশে টিউবওয়েল পাড়ে আলেয়ার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। এরপর ভাগ্নে আপেলকে বাড়িতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে পরিবারের লোকজন। একপর্যায়ে বাড়ির পাশে পরিত্যক্ত ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের একটি কক্ষে ভাগ্নে আপেলের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ সনাতন চন্দ্র সরকার বলেন, প্রাথমিক অনুসন্ধানে ধারনা করা হচ্ছে, আপেল কাঠের কাজে ব্যবহৃত ধারালো বাটাল দিয়ে তার মামি আলেয়ার ঘাড়ে আঘাত করে হত্যা করে। এরপর ওই বাটাল দিয়েই নিজের পেটে আঘাত করে আত্মহত্যা করে। আপেলের মরদেহ উদ্ধারের স্থান থেকে রক্ত মাখা বাটাল উদ্ধার করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর