আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করলো রাহি

আয়ারল্যান্ডের বিপক্ষে অসাধারণ নৈপুণ্য নিয়ে উচ্ছ্বসিত আবু জায়েদ রাহী বলেছেন, ‘আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাঁর সাহায্য ছাড়া তো কিছুই করা সম্ভব নয়।

ম্যাচ শেষে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার গ্রহণকালে তিনি এসব কথা বলেন। রাহী বলেন, মাশরাফি ভাইও অনেক সমর্থন জুগিয়েছে। ওয়ালশকে বিশেষ ধন্যবাদ। আমাদের নিয়ে তিনি কাজ করছেন। আমি ম্যাচটি বেশ উপভোগ করেছি।’

প্রসঙ্গত, বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া বাংলাদেশের একমাত্র ক্রিকেটার ছিলেন তিনি, যিনি তখন পর্যন্ত কোনো ওয়ানডে ম্যাচ খেলেননি। তার দলে অন্তর্ভুক্তি নিয়ে খোদ আইসিসিও অবাক হয়েছে। ত্রিদেশীয় সিরিজ চলাকালেই গুঞ্জন উঠল, তাকে বাদ দিয়ে তাসকিন আহমেদকে নিয়ে বিশ্বকাপে যাওয়ার কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট।

আয়ারল্যান্ডের ব্যাটিং অর্ডার ভাঙতে রীতিমত সংগ্রাম করছিলেন মাশরাফিরা। ম্যাচে তিনি ৬ জন বোলারকে ব্যবহার করেছেন। কিন্তু কোনোক্রমেই ভাঙা যাচ্ছিল না পল স্টার্লিং ও উইলিয়াম পোটারফিল্ডের জুটি।

ঠিক ওই সময়ই আঘাত হানেন হীরা। নিজের প্রথম ম্যাচে ৯ ওভার বল করে কোনো উইকেট না পাওয়া ডানহাতি পেসার নিজের ক্যারিয়ারে দ্বিতীয় ম্যাচেই বাজিমাত করলেন। ৯ ওভার বল করেই তুলে নিলেন প্রতিপক্ষের পাঁচ-পাঁচটি উইকেট!

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর