মানিকগঞ্জে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

আজাদ হোসেন মোল্লা,মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা শহরের জয়রা এলাকা থেকে শহিদুর রহমান (৪০) নামে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।নিহত পুলিশ সদস্য শহিদুর রহমান ঢাকা জেলার ধামরাইয়ের রাজাপুর কহেলা এলাকার মৃত ইব্রাহিম হোসেনের ছেলে।

সোমবার (২০ মে) বিকেল পুলিশ সদস্যের মরদেহটি উদ্ধার করা হয়। সে মানিকগঞ্জ কোর্টে পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, সকালে কর্মস্থলে যোগদান না করায় মুঠোফোনে একাধিকবার কল করা হয়। এতেও তার কোন সাড়া না পাওয়ায় জয়রা এলাকায় কবিরের ভাড়াটে বাসায় খোঁজ নেওয়া হয়।

পরে ভেতর থেকে শহিদুর রহমানের কক্ষটি তালাবদ্ধ থাকায় ঘরের দরজা কাটা হলে তার মরদেহ দেখতে পাওয়া যায়। পরবর্তীতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

মৃত পুলিশ সদস্যের শ্যালক এনামুল হক জানান, সংসার জীবনে এক কন্যা সন্তানের জনক শহিদুর। শহিদের স্ত্রী গর্ভবতী থাকায় সে ধামরাইয়ের পাঠানটোলা এলাকায় বাবার বাড়িতে ছিল। আর শহিদুর রহমান জয়রা এলাকার ওই ভাড়া বাড়িতে থেকে মানিকগঞ্জে কর্মরত ছিলেন। পরে আজ দুপুরে মুঠোফোনে সংবাদ পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে তারা কোন কিছু জানেন না বলে জানান তিনি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর