পিসি রোডের কাজ দ্রুত সম্পন্ন করার আশ্বাস মেয়র নাছিরের

মুহাম্মাদ হুমায়ুন চৌধুরী,ব্যুরো চীফ চট্টগ্রাম: ঈদের আগেই বন্দর নগরী চট্টগ্রামের অতি গুরুত্বপূর্ণ পোর্ট কানেকটিং (পিসি) ও আগ্রাবাদ এক্সেস রোড শতভাগ যানবাহন চলাচলের উপযোগী করা হবে বলে ঘোষণা দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (২২ মে) পিসি রোডের নিমতলা এবং পোর্ট কানেকটিং জংশনে আগ্রাবাদ এক্সেস রোড কার্পেটিংয়ের কাজ উদ্বোধনকালে মেয়র এ ঘোষণা দেন।মেয়র বলেন, এ দু’টি সড়কের উন্নয়নকাজ চলাকালীন এ এলাকার বাসিন্দারা অনেক কষ্ট সহ্য করেছেন। চট্টগ্রাম বন্দরের সঙ্গে এ সড়ক দু’টি সরাসরি সংযুক্ত। প্রতিদিন প্রায় ১০-১২ হাজার গাড়ি এ সড়ক দু’টি দিয়ে চলাচল করে।

ব্যস্ততম সড়ক দু’টির কাজের গুণগতমান উন্নততর করা হচ্ছে। এ কাজের গুণগতমান দেখভাল করছেন জাইকার বিশেষজ্ঞ দল। সড়ক দু’টিতে প্রায় সাড়ে ৯ ইঞ্চি পুরু এবং ৩টি ফেইসে কার্পেটিং করা হবে জনভোগান্তি লাঘবে আন্তরিকভাবে কাজ করে চলেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন।ইতিমধ্যে পিসি রোড ও আগ্রাবাদ এক্সেস রোডের নাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী নামে নামকরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, ঝুলুন কুমার দাশ, আবু সাদাত মোহাম্মদ তৈয়ব, বিপ্লব দাশ, অসীম বড়ুয়া প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর