সিংগাইরে বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠনের নব গঠিত কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয় অডিটোরিয়াম কক্ষে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

”সন্ত্রাসবাদ নিপাত যাক, মানবতা মুক্তি পাক” প্রতিপাদ্যে বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন সিংগাইর উপজেলা শাখা গঠন করা হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা কমিটির সভাপতি সোহেল রানা জনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার সাধারণ সম্পাদক ইঞ্জিঃ রবিউল হাসান রনি, জয়মন্টপ ইউপি আওয়ামীলীগের সভাপতি ডা. রিয়াজুল ইসলাম, যুবলীগের সভাপতি মঞ্জুরুল করিম, নূর ইসলাম, আবুল হোসেনসহ আরো অনেকে। বক্তারা সরকারের সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স উল্লেখ করে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে যুব সমাজ কে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন সংগঠনের উপজেলার সভাপতি আবুল কালাম আজাদ।

এছাড়াও জেলা কমিটির দপ্তর সম্পাদক ওমর ফারুক, কোষাধ্যক্ষ শাকিল মাহমুদ, বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দসহ সিংগাইর উপজেলা কমিটির সকল সদস্য ও শতাধিক সচেতন জনগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর