ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আশাশুনিতে আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ কুড়ি পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার রাতে উপজেলার গোয়ালডাঙ্গা গ্রাম হতে উক্ত ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের মৃত রজব আলী সরদারের ছেলে মোঃ শাহিনুর রহমান (৪০), একই গ্রামের মৃত জালাল উদ্দিন সরদারের ছেলে মোঃ আঃ কাদের (৪৫)।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) মাহবুব হাসান,এসআই (নি:) মোঃ বেল্লাল হোসেন শেখসহ সঙ্গীয় পূলিশ ফোর্স নিয়ে এলাকা আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে শনিবার রাত্র ৮’৩০ মিনিটে উপজেলার গোয়ালডাঙ্গা গ্রাম থেকে মোঃ শাহিনুর রহমান ও মোঃ আব্দুল কাদেরকে ২০ পিচ ইয়াবাসহ আটক করে। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৯(০৫)১৯ নং মামলা দায়ের করা হয়েছে এবং রবিবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর