শেরপুরের ইউনিয়ন পরিষদে ৬৮ লাখ টাকার উম্মুক্ত বাজেট ঘোষণা

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: স্বচ্ছতা,জবাবদিহিতা, বার্ষিক উন্নয়ন পরিকল্পনা-বাস্তবায়ন ও অবকাঠামো উন্নয়নে আগামী ২০১৯- ২০২০ অর্থ বছরের জন্য ২৬ মে রোববার বেলা ১১টায় বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়ন পরিষদে উম্মুক্ত বাজেট অধিবেশনে ৬৮ লাখ ১৪ হাজার ১০১ টাকার বাজেট ঘোষণা করেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. আব্দুল ওহাব।

ইউপি সচিব রিনা রহমানের পরিচালনায় উক্ত বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ, খোলা কাগজ প্রতিনিধি বাদশা আলম, ইউপি সদস্য এনামুল হক রানা, আব্দুর রউফ, আনছার আলী, মাজেম আলী, আব্দুস সাত্তার, আতাউর রহমান বকুল, সামছুন্নাহার, আমেনা খাতুন, ছানোয়ারা বিবি প্রমুখ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাজেট অধিবেশনে খামারকান্দি ইউনিয়ন পরিষদের গ্রামীন অবকাঠামো উন্নয়নে বিভিন্ন খাতে আগামী ২০১৯-২০ অর্থ বছরের জন্য ৬৮ লাখ ১৪হাজার ১০১ টাকা আয় ও ব্যায়ের উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর