শেরপুরে ঋনের টাকা পরিশোধ করতে না পেরে আত্মহত্যা

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরের চক খানপুর এলাকায় ঋনের টাকা পরিশোধ করতে না পেরে শনিবার গভীর রাতে তার নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে নিতাই চন্দ্র ব্যাপারী (৩৮) নামক এক যুবক আত্মহত্যা করেছে।

জানা যায়, উপজেলা খানপুর ইউনিয়নের চকখানপুর গ্রামের চৈতন্য চন্দ্র ব্যাপারীর ছেলে নিতাই চন্দ্র ব্যাপারী এলাকার বিভিন্ন লোকজনের কাছ থেকে ব্যবসার প্রয়োজনে বিভিন্ন সময়ে ধার দেনা করে। আস্তে আস্তে ঋণের পরিমান বেড়ে যাওয়ায় ওই টাকা পরিশোধের জন্য পাওনাদারা তাকে চাপ দিতে থাকে। কিন্তু নিতাই চন্দ্র সে টাকা পরিশোধ করতে ব্যর্থ হয়ে নিজেকে অপমানিত মনে করে ২৫ মে শনিবার গভীর রাতে তার নিজ ঘরের তীরের সাথে দড়ি পেছিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। গতকাল রোববার সকালে নিতাইয়ের কোন সাড়া শব্দ না পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে মধ্যে গিয়ে তার ঝুলন্ত লাশ পেয়ে থানা পুলিশে খবর দেয়। তবে নিতাই চন্দ্রের স্ত্রী ও সন্তানকে নিয়ে কাজের জন্য ঢাকা বসবাস করেন। সে কারণে নিতাই একাই গ্রামের বাড়িতে থাকতো বলে পরিবারের লোকজন জানান। এ ঘটনায় শেরপুর থানা পুলিশের এসআই পুতুল মোহন্ত ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে থানায় আনেন।

এলাকাবাসিরা জানান, এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, নিতাই চন্দ্র মানুষের কাছ থেকে অনেক টাকা ধার নিয়ে পরিশোধ করতে না পারায় সে আত্মহত্যা করেছে। তবে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর