ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

শরণখোলায় ৯ বছরের শিশু খুন, সৎ পিতা আটক
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৯:১৪ , ডিসেম্বর ২১, ২০১৬

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট ঃ বাগেরহাটের শরণখোলায় মায়া নামের ৯ বছরের এক কন্যা শিশু খুন হয়েছে । খুনী সৎ পিতাকে আটক করেছে পুলিশ, প্রাথমিক ভাবে সত্যতা স্বীকার করেছে ঘাতক ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার মঠেরপাড় গ্রামের ফজলুল হক হাওলাদারের  ছেলে আলআমিন হাওলাদার (৩২) গত দেড় মাস আগে উপজেলার উত্তর কদমতলা গ্রামের পুতুল (২৫) নামে এক কন্যা সন্তানের জননীকে বিয়ে করেন। বিয়ের দেড় মাস অতিবাহিত হলে গত মঙ্গলবার রাত থেকে নিখোঁজ থাকে পুতুল বেগমের আগের সংসারের একমাত্র কন্যা সন্তান মায়া আক্তার (৯) । পরের দিন বুধবার বিকাল ৫টা নাগাত মায়াকে হাত পা বাধা অবস্থায় উপজেলার মঠেরপাড় গ্রামের মিঠু খলিফার ধানক্ষেতে মৃত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং মায়ার সৎ পিতা আলআমিনের গতিবিধি সন্দেহ বলে মনে হলে তাঁকে আটক করা হয়। প্রাথমিক ভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে মায়া আক্তারকে শ্বাসরোধ করে খুনের কথা স্বীকার করে আলআমিন। তবে পুলিশ সন্দেহ করছে আলআমিন মায়াকে প্রথম ধর্ষন করে,পরে স্বাস রোধ করে খুন করে ।

এব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ জলিল বলেন, খবর পেয়ে তিনি  ঘটনাস্থলে গিয়ে আলআমিনকে গ্রেফতার করে এবং নিহতের লাশ উদ্ধার করেন। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য মায়ার লাশ বাগেরহাট মর্গে প্রেরন করা হয়। এঘটনায় আটক আলআমিনের বিরুদ্ধে ধর্ষন ও হত্যা মামলা হবে বলে পুলিশ জানান ।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।