ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

সেই স্বামীর হাতেই নৃশংস কায়দায় এবার খুন হলো স্ত্রী!
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৩:৫৬ , ডিসেম্বর ২২, ২০১৬

স্ত্রীকে ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে শ্বশুর বাড়িতে সকলের সামনে ব্লেড দিয়ে নিজের সারা শরীর ক্ষত-বিক্ষত করা সেই স্বামীর হাতেই এবার নৃশংস কায়দায় ছুরিকাঘাতে খুন হলো স্ত্রী।

বুধবার (২১ ডিসেম্বর) দিনগত রাত ১টায় উপজেলার টিকিকাটা ইউনিয়নের বড় সিংগা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর মিন্টুকে আটক করেছে পুলিশ।

নিহত রাবেয়া মঠবাড়িয়া উপজেলার বড় সিংগা গ্রামের হালিম ফকিরের মেয়ে। মিন্টু মুন্সিগঞ্জের দক্ষিণ ইসলামপুর গ্রামের নাদের আলী সরদারের ছেলে।

নিহতের বাবা হালিম ফকির সংবাদ মাধ্যমকে জানান, রাবেয়া পাঁচ মাস আগে মিন্টু সরদারকে তালাক দিয়ে তার বাড়িতে চলে আসে। তালাক দেওয়ার পর মিন্টু রাবেয়াকে ফিরিয়ে নিতে এসেছিল। কিন্তু সে রাজী হয়নি।

বুধবার দিনগত রাত ১টার দিকে রাবেয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে বের হলে আগে থেকে ওত পেতে থাকা মিন্টু সরদার রাবেয়ার বুকে ছুরি মেরে পালিয়ে যান। রাবেয়ার চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে রাবেয়ার মৃত্যু হয়।

ওই রাতেই গ্রামবাসী মিন্টু সরদারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নকীব আকরাম সংবাদ মাধ্যমকে জানান, মিন্টু মাদকসেবী ছিলেন। রাবেয়াকে প্রায়ই তিনি মারধর করতেন। এ কারণে পাঁচ মাস আগে রাবেয়া মিন্টু সরদারকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে আসেন। রাবেয়াকে তার স্বামী বারবার ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। পরে বুধবার রাতে এ ঘটনা ঘটায়।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।