ঢাকা, মঙ্গলবার, ১১ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০১৭ ইং, ২৫শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

থার্টিফার্স্ট নাইটে প্রস্তুত ডিজেরা
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৭:০১ , ডিসেম্বর ২৯, ২০১৬

থার্টিফার্স্ট নাইট। তারুণ্যের বাঁধভাঙা উচ্ছ্বাসে ভাসবে রাজধানীসহ পুরো দেশ। বর্ণিল সাজে সজ্জিত হবে ঢাকার অভিজাত হোটেল ও ক্লাবগুলো। ইংরেজি নববর্ষকে বরণ করতে শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতি। নানা বাধা-বিঘ্নতা থাকলেও আয়োজনে কমতি রাখতে চান না কর্তৃপক্ষ।

নতুন বছরকে স্বাগত জানানোর জন্য এখন জনপ্রিয় ট্রেন্ড হচ্ছে ডিজে পার্টি। তরুণ-তরুণীদের কাছে ব্যাপক সমাদৃত এসব পার্টি হবে রাজধানীর তারকা হোটেলগুলোতে। ডিজে পার্টিতে থাকবে লাইভ ডিজে, মিউজিক, ড্যান্স, ফ্যাশন শো ও নানা খাবার। সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে আনন্দের ফানুস উড়তে থাকবে। রাত বাড়ার সঙ্গে সঙ্গে বাড়বে উচ্ছ্বাস।

ডিসেম্বরের শুরু থেকেই ব্যস্ততা বেড়েছে ডিজেদের। সিলেট, চট্টগ্রাম, রাজশাহীসহ বিভিন্ন এলাকায় পার্টিতে অংশ নিচ্ছেন তারা। তবে থার্টিফার্স্ট নাইটে ঢাকার পার্টিতেই অংশ নিবেন অধিকাংশ ডিজে। কেউ কেউ যাবেন চট্টগ্রাম ও কক্সবাজারে। ঢাকার হোটেল রেডিসন ব্লু, ওয়েস্টিন, হোটেল সেরিনা, হোটেল ঢাকা রিজেন্সি ও সোনারগাঁওতে থাকছে ডিজে পার্টি।

ওয়েস্টিন হোটেল কর্তৃপক্ষ আয়োজন করেছে নিউ ইয়ার পার্টি ২০১৭। হোটেলের গ্রান্ড বলরুমে অনুষ্ঠিত হবে তা। শহরের সবচেয়ে ভালো পার্টি হিসেবে দাবি করে এই পার্টির প্রচারণা চালাচ্ছেন আয়োজকরা। একই ছাদের নিচে সব ভালো মানের ডিজেরা একত্রিত হবেন বলে জানান তারা। এরমধ্যে রয়েছেন, ডিজে মারিয়া, প্রিন্স, সিমন, সায়েম।

এছাড়াও এই পার্টিতে থাকবে হৃদয় শেখ ও তার দলের ড্যান্স, পপ গান, র‌্যাফেল ড্র, বাফেট ডিনার.. সারা রাতের আনন্দ উল্লাসের শেষ পর্যায়ে রয়েছে ব্রেকফাস্ট। বাহারি আয়োজনের জন্য টিকিটের মূল্য একটু বেশি বলেও স্বীকার করেন কর্তৃপক্ষ। টিকিটের মূল্য সিঙ্গেল ৫ হাজার এবং কাপল ৮ হাজার টাকা। ডিজে মারিয়া জানান, রাতভর পার্টি চলবে। এই পার্টিতে অংশগ্রহণকারীদের আনন্দ দিতে চেষ্টার কমতি থাকবে না তাদের। তিনি বলেন, থার্টিফার্স্ট নাইটে সবাই বেশি কিছু আশা করেন। ডিজেরাও হাতের জাদু ও উপস্থাপনায় আনন্দে ভাসাতে চান সবাইকে। সেভাবেই প্রস্তুতি নিয়েছেন এই ডিজে।

বনানীর হোটেল সেরেনায় রেড ভিন্টাজ আয়োজন করেছে ‘নিউ ইয়ার ইভেন্ট’। হোটেলের তৃতীয় ও চতুর্থ ফ্লোরে সন্ধ্যা ৭টা থেকেই শুরু হবে এই পার্টি। আয়োজকদের মধ্যে কথা হয় তন্ময়ের সঙ্গে। তিনি বলেন, ডিজে পার্টিতে যা থাকে এর সবই এলাউ করা হবে এখানে। ড্রিংকসসহ সবকিছুই। মিউজিক, ওয়েস্টার্ন ড্যান্সতো থাকবেই। এই পার্টিতে সিঙ্গেল টিকিটের মূল্য ২ হাজার ৫শ’ টাকা।

সঙ্গী নিয়ে গেলে টিকিটের মূল্যে রয়েছে বেশ ছাড়। ৩ হাজার টাকায় কাপল টিকিট। বিক্রির বিষয়ে তিনি জানান, প্রতিদিন টিকিট বিক্রি হচ্ছে। আশা করা যায়, দুটি ফ্লোরে আশানুরূপ দর্শক হবে। এতে অংশ নিবেন ডিজে নাঈমা হোসেন পরী, ডিজে রাজন ও ডিজে জুবায়ের। এই পার্টিতে থাকবে দেশি-বিদেশি মডেলদের বাহারি পোশাকের ক্যাটওয়াক।

ইংরেজি নববর্ষ উদযাপন উপলক্ষে হোটেল ঢাকা রিজেন্সিতে অনুষ্ঠিত হবে বড় আকারের পার্টি। ডিজে সাদমান ফাহিম জানান, এতে ডিজে, ফ্যাশন, সালসা ড্যান্স ও লেজার শো অনুষ্ঠিত হবে। ইংরেজি ও হিন্দি গানের তালে তালে আনন্দে কেঁপে উঠবে হোটেলের ফ্লোর। এতে ডিজে সাদমান ফাহিমসহ অংশ নিবেন ডিজে ফারজানা, মিরাজ, জিসান, নয়নসহ জনপ্রিয় আরো অনেকে।

এই পার্টির টিকিটের মূল্য রাখা হয়েছে সিঙ্গেল ৩ হাজার ও কাপল ৪ হাজার টাকা। পার্টি উপলক্ষে টিকিট বিক্রি এখন পর্যন্ত ভালোই হচ্ছে বলে জানান আয়োজকরা। নববর্ষ উপলক্ষে লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হবে ডিজে পার্টি। ডিজে প্রিন্স, তানজিল। এতে এক্সক্লুসিভ কমেডি পরিবেশন করবেন সালমান মুক্তাদির। এছাড়াও তারকা রেডিসন ও হোটেল সোনারগাঁওতে অনুষ্ঠিত হবে ডিজে পার্টি। সোনারগাঁও’র পার্টিতে অংশ নিবেন ডিজে সাদিয়া।

তিনি জানান, এটি কমার্শিয়াল না। যে কারণে এখানে টিকিটের কোনো ব্যবস্থা নেই। ডিজে সাদিয়া ও ডিজে সামান্তাসহ অনেকেই ওই দিন ঘরোয়া বিভিন্ন পার্টিতে অংশ নিবেন। ঢাকার বিভিন্ন অভিজাত ক্লাব, রিসোর্ট, ক্যাডেট কলেজসহ বিভিন্ন শোতে পারফরম করবেন তারা।

সামান্তা জানান, ডিসেম্বরের শুরু থেকেই বিভিন্ন শোতে অংশ নিচ্ছেন। মঙ্গলবার রাজশাহীর চাঁপাই নবাবগঞ্জে একটি ডিজে পার্টিতে অংশ নেন ডিজে পরী ও সামান্তা। পুরো মাসটাই কাটছে ব্যস্ততায়। তিনি বলেন, তবে থার্টিফার্স্ট নাইট উপলক্ষে বিশেষ প্রস্তুতিটা রয়েছেই।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।