কলাপাড়ায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেল

আহম্মেদ পাশা তানভীর,কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগসহ নেতৃবৃন্দের নামে অপপ্রচার ও সাম্প্রতিক ফেষ্টুন, ব্যানার নিয়ে নোংড়া রাজনীতি বন্ধের বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বুধবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেন কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতা মো. ফয়জুল ইসলাম আশিক তালুকদার।

রাজনৈতিক অভ্যন্তরীন কোন্দল সৃস্টির জন্য প্রতিপক্ষ কুচক্রি মহল কর্তৃক ব্যক্তিগত ও পারিবারিক সন্মানহানী করেন। তিনি আরও বলেন, আমি ও আমার পরিবারের সকল সদস্য স্বাধীনতার পক্ষের সাহসী সৈনিক। আমি আমর ছাত্র জীবনে কলাপাড়া ও বরিশাল জেলা ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত আছি।

২০০৮ সালে কলাপাড়া পৌর ৮ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক এবং ২০১১ সালে বরিশাল জেলা ছাত্রলীগের স্বক্রীয় কর্মী হিসেবে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে আসছি। সেই সাথে ২০১৪ সালে বরিশালস্থ পটুয়াখালী জেলা ছাত্র/ছাত্রী কল্যান পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। বর্তমানে আমি বিএসসি ইঞ্জিনিয়রিং কোর্স সম্পন্নের পথে। শিক্ষা জীবনের ধরাবাহিকতায় ঝিমিয়ে পড়া কলাপাড়া ছাত্রলীগের কার্যক্রমকে গতিশীল করার জন্য রাজনৈতিক কার্যক্রম শুরু করি। তার অংশ হিসেবে ছাত্রলীগের পক্ষ থেকে কলাপাড়ার সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান (মহিব) এর পক্ষে কলাপাড়ার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফেস্টুন শহরের বিভিন্ন পয়েন্টে স্থাপন করা হয়।

কলাপাড়ার রাজনৈতিক প্রতিপক্ষ হয়ে দলের অভ্যন্তরে কোন্দল সৃস্টি করার জন্য একটি কু-চক্রী মহল সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান (মহিব),কলাপাড়া উপজেলা চেয়াম্যান বীর মুক্তিযুদ্ধা এস এম রাকিবুল আহসান ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের ফেস্টুন ছিড়ে ফেলেন। এঘটনার প্রতিবাদে আমিসহ ছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থকরা শহরে বিক্ষোভ মিছিল করি। এতে কলাপাড়ার রাজনৈতিক একটি কু-চক্রী মহলের ইন্দনে আমাকে এবং আমার পারিবারিক সদস্যদের হেও প্রতিপন্ন করার জন্য বিএনপির কর্মী ও সদস্য হিসেবে আখ্যায়িত করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সামাজিক ভাবে সন্মানহানী করা হয়। আমি সেই সকল অসত্য তথ্য এবং সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

এসময় মো. ফয়জুল ইসলাম আশিক তালুকদারের পিতা আব্দুর রাজ্জাক তালুকদার এবং পরিবারের অন্যান্য সদস্য ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর