ঢাকা, সোমবার, ১০ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০১৭ ইং, ২৪শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

৭ বছরের শিশু ধর্ষণের শিকার : ধর্ষক গ্রেফতার
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৭:১৬ , জানুয়ারি ৫, ২০১৭

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে জহুরুল ইসলাম (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার বিকেলে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শ্রীখন্ডি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। জহুরুল ইসলাম ওই গ্রামের এনামুল হকের ছেলে। জহুরুল একজন মুদি দোকানি।

এরআগে, বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ী-ঘোড়াঘাট সড়কের শিশুদহ মোড় এলাকায় জহুরুলের মুদি দোকানের পাশের একটি ঘরে ধর্ষণের শিকার হয় শিশুটি।

পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে শিশুটি জহুরুলের দোকানে যায়। এ সময় জহুরুল চকলেটের লোভ দেখিয়ে শিশুকে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন ঘটনাটি পুলিশকে জানায়।

তিনি আরও জানান, খবর পেয়ে শ্রীখন্ডি গ্রাম থেকে জহুরুলকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে পলাশবাড়ী থানায় মামলা করেছেন। শিশুটিকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া গ্রেফতার জহুরুলকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।