ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

বাংলাদেশ দলে দুই পরিবর্তন!
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৯:৩০ , জানুয়ারি ৫, ২০১৭

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথম ম্যাচে হেরে যাওয়ায় সিরিজে ফিরতে এই ম্যাচে জয় পেতেই হবে বাংলাদেশকে।
ক্রিকইনফো জানিয়েছে, এই ম্যাচে বাংলাদেশ বাহাতি স্পিনার তাইজুল ইসলাম বা অফস্পিনার শুভগত হোমকে নিতে পারে।

বাংলাদেশ দলে স্থান পেতে পারেন তাসকিন আহমেদও। মোস্তাফিজুর রহমানকে বিশ্রামেই রাখা হতে পারে। আর আগের ম্যাচে অনেক রান দেয়া রুবেল হোসেনকে এই ম্যাচে ড্রপ করা হতে পারে।

উল্লেখ্য, ১-০ তে এগিয়ে থাকা নিউজিল্যান্ডের সামনে এই ম্যাচ জিতেই সিরিজ জয়ের হাতছানী। অন্যদিকে টাইগারদের সামনে সিরিজে ফেরার লক্ষ্য। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে বাংলাদেশের জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেছেন সাব্বির রহমান। তিনি বলেন, “এ খেলাটিও ব্যাটসম্যান-বোলার-ফিল্ডিং সবকিছুরই খেলা। সব সেক্টর মিলে ভালো খেলে জয়ের বন্দরে পৌঁছাতে হবে। শুক্রবার আমাদের সে লক্ষ্যই থাকবে। ইন শা আল্লাহ আমরা জিততে পারব।” অন্যদিকে নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট বাংলাদেশকে সমীহ করলেও নিজেদের জয়ের কথা বলেছেন, “বাংলাদেশ দলেও বেশিকিছু ভালো খেলোয়াড় আছে। তাদের পরাস্ত করেই আমাদের জিততে হবে।”

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।