ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় প্রাইভেটকার ছিটকে গিয়ে ৫ জন নিহত
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: পূর্বাহ্ণ ১১:৪৪ , জানুয়ারি ৮, ২০১৭

গাজীপুরের কালিয়াকৈরে ভারতগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেটকার দুমড়েমুচড়ে এর পাঁচ আরোহীর সবাই নিহত হয়েছেন। ঢাকা-টাঙ্গাইল রেলপথের সোনাখালী ক্রসিংয়ে রবিবার (৮ ডিসেম্বর) সকালে এই ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে উত্তরবঙ্গ ও ময়মনসিংহের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মোতালেব জানান, সকাল সোয়া ১০টার দিকে ঢাকা  থেকে ছেড়ে আসা কলকাতাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন সোনাখালী ক্রসিং পার হচ্ছিল। এ সময় ক্রসিং পার হতে থাকা একটি প্রাইভেটকারকে ট্রেনটি ধাক্কা দিয়ে ২০০ ফুট সামনে নিয়ে যায়। কারের ভেতরে চালকসহ পাঁচ জন মারা যান। নিহতদের পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।

এদিকে জয়দেবপুর জংশনের স্টেশন মাস্টার মো. শহীদুল ইসলাম জানান, প্রাইভেটকারকে ধাক্কা দেওয়ার সময় মৈত্রী এক্সপ্রেস টেনের চারটি চাকা লাইনচ্যুত হয়। একারণেও ট্রেনটি সেখানে থেমে আছে। এই দুর্ঘটনার পর থেকে ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতু হয়ে উত্তরবঙ্গ এবং ময়মনসিংহের পথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনাস্থলের কাছের স্টেশনগুলোতে বেশ কয়েকটি ট্রেন আটকে আছে।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।