ঢাকা, সোমবার, ১০ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০১৭ ইং, ২৪শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

নাসিরনগরে হামলার ঘটনায় আ. লীগ নেতা সুরুজ আলী গ্রেফতার
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৯:৫৫ , জানুয়ারি ৮, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হিন্দু সম্প্রদায়ের মানুষদের বাড়িঘর ও মন্দিরে হামলার ঘটনায় অন্যতম অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মো. সুরুজ আলীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ উপজেলার চাপরতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন রাত সাড়ে ৮টার দিকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে চাপরতলা এলাকা থেকে সুরুজ আলীকে গ্রেপ্তার করেছি। হামলার ঘটনার ভিডিও ফুটেজে সুরুজ আলী জড়িত বলে প্রমাণ রয়েছে। অন্য বিভিন্ন সূত্রেও ওই হামলার ঘটনায় তার জড়িত থাকার প্রমাণ মিলেছে।’
নাসিরনগরের ঘটনার পর পরই স্থানীয় অধিবাসীরা সাংবাদিকদের জানিয়েছিলেন, ৩০ অক্টোবর ধর্ম অবমাননার প্রতিবাদে ডাকা সমাবেশে সুরুজ আলী উস্কানিমূলক বক্তব্য দিয়েছিলেন। এর পরই হামলার ঘটনা ঘটে। এর আগে সুরুজ আলী দলবল নিয়ে সমাবেশে যোগ দেন।
হামলার পর অভিযোগ ওঠায় নাসিরনগরের চাপরতলা ইউনয়িন আওয়ামী লীগের সভাপতি সুরুজ আলীকে সাময়িক বহিষ্কার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ। একইসঙ্গে আবুল হাসেম ও মো. ফারুক নামে আরও দু’জনকে সাময়িক বহিষ্কার করা হয়।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।