গ্যাস বন্ধ থাকবে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে

এম এ মালেক,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের (পিজিসিএল) আওতাভুক্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চল এলাকায় বৃহস্পতিবার রাত ১২টা থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টার জন্য পাইপলাইনে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পিজিসিএলের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,পিজিসিএল সংযোগ লাইনের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সয়দাবাদ এলাকায় বাল্ব স্টেশনে ৩০ ইঞ্চি ব্যাসের টাই-ইনসহ কারিগরি কাজের জন্য ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধ থাকবে।

এদিকে টানা ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধের ঘোষণায় বিপাকে পড়েছেন গ্রাহকেরা। বাসাবাড়ি, হোটেল-রেস্তোরাঁতে রান্না ছাড়াও সিএনজি স্টেশন বন্ধ থাকবে বলে যানবাহন চলাচলে ভোগান্তির আশঙ্কা করা হচ্ছে।

সিরাজগঞ্জ শহরের গৃহবধূ রেশমা খাতুন পিজিসিএলের গ্যাস বন্ধের এমন ঘোষণায় ক্ষোভ প্রকাশ করে বলেন,শুক্রবার ছুটির দিনে বাসাবাড়িতে রান্নার এমনিতেই বাড়তি আয়োজন থাকে। ২৪ ঘণ্টা গ্যাস বন্ধ থাকলে বাসায় চুলা জ্বলবে না, রান্নাও হবে না। ছোট ছোট বাচ্চা নিয়ে উপোস থাকতে হবে।

সিরাজগঞ্জ শহরের কয়েকজন রেস্টুরেন্ট মালিক বলেন,শুক্রবার ছুটির দিনে চাইনিজ রেস্টুরেন্টে খেতে আসা গ্রাহকের প্রচণ্ড ভিড় হয়,ব্যবসাও ভালো হয়। কিন্তু গ্যাসের সংযোগ বন্ধ থাকায় শহরে হোটেল–রেস্টুরেন্টে চুলা জ্বলবে না। রান্নাও হবে না। ব্যবসা বন্ধ থাকবে। এতে ব্যবসায়ীরা ক্ষতির মুখে পড়বেন। টানা ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধ না রেখে শুধু রাতের বেলা পিজিসিএল সংযোগ লাইন মেরামত করতে পারত। তাতে গ্রাহকদের ভোগান্তি হতো না।

পিজিসিএলের পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপক মার্কেটিং (নলকা) আনোয়ার হোসেন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন,বাল্ব স্টেশন ও সংযোগ লাইন মেরামতের জন্য ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধ থাকবে। এই সময়ে সংযোগ বন্ধ থাকায় গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য পিজিসিএল আন্তরিকভাবে দুঃখিত।####

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর