ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

আলোচিত ‘তিনবিঘা’য় যাচ্ছেন বিজিবি মহাপরিচালক
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: পূর্বাহ্ণ ১১:৪৮ , জানুয়ারি ৯, ২০১৭

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বহুল আলোচিত ‘তিনবিঘা’ পরিদর্শনে যাচ্ছেন বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালক (ডিজি) আবুল হোসেন (এনডিসি, পিএসসি)।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়ন সূত্র জানায়, আজ সোমবার দুপুর ১২টায় তিনি সড়ক পথে রংপুর থেকে পাটগ্রাম উপজেলার পানবাড়ী বিওপি ক্যাম্পে পৌঁছাবেন। সেখানে বিজিবির একটি চৌকস দল তাকে গার্ড অব অনার দেবে। বিজিবি মহাপরিচালককে স্বাগত জানাবেন লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আহমদ বজলুর রহমান হায়াতী।

এ সময় উপস্থিত থাকবেন বিজিবির রংপুর রিজিওনাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আহম্মেদ (এনডিসি পিএসসি) ও রংপুর সেক্টর পরিচালক কর্নেল মোয়াজ্জেম হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পরে তিনি পানবাড়ী বিওপি থেকে দহগ্রাম-আঙ্গরপোতাবাসীর একমাত্র চলাচলের পথ তিনবিঘা করিডোর পরিদর্শন করবেন। সেখানে তিনবিঘার ভেতরে অবস্থিত আম্রকাননে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল আহমদ বজলুর রহমান হায়াতী বলেন, ‘বিজিবি মহাপরিচালক আবুল হোসেন (এনডিসি পিএসসি) পানবাড়ী বিওপি ক্যাম্প ও তিনবিঘা পরিদর্শন করবেন।

এ সময় তিনবিঘা করিডোরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি প্রতিনিধি দলের বিজিবি মহাপরিচালকের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হওয়ার কথা রয়েছে।’

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।