ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

শরণখোলা থেকে অপহৃত সান্তা টঙ্গিতে উদ্ধার, অর্ধ-দিবস ধর্মঘট পালিত
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৪:৩০ , জানুয়ারি ৯, ২০১৭

মাহফুজুর রহমান বাপ্পী,বাগেরহাট : বাগেরহাটের শরণখোলা থেকে অপহৃত ফাতেমা-তুজ-জোহরা সান্তাকে গাজীপুরের টঙ্গি থেকে উদ্ধার করেছে শরণখোলা থানা পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে টঙ্গির ওয়ার্ড কমিশনার বিল্লাল হোসেনের বাড়িতে তাকে পাওয়া যায়। এদিকে, অপহরনকারী সবুর ও সজিবকে গ্রেফতারের দাবীতে আজ সোমবার শরণখোলা উপজেলা সদরে অর্ধ-দিবস ধর্মঘট পালিত হয়েছে।
পুলিশ জানায়, রোববার সকাল থেকে মোবাইল ট্রাকিং করে অপহরনকারী সবুর আকন ও তার ছেলে সহিদুল ইসলামের অবস্থান পেতে থাকে শরণখোলা থানা পুলিশ। ঢাকায় অবস্থান নিশ্চিত হয়ে এসআই আমির হোসেনের নেতৃত্বে একটি টিম রাতেই ঢাকায় পৌঁছে অভিযান শুরু করে। পুলিশ ট্রাকিং এর মাধ্যমে তাদের পিছু নেয়। সান্তাকে নিয়ে সবুর ও সজিবসহ অন্যান্যরা বারবার তাদের অবস্থান পাল্টাতে থাকে। পুলিশ পিছু নেয়ায় ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে তারা। সোমবার দুপুর ১২টার দিকে সান্তাকে টঙ্গির ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেনের বাসভবনে রেখে সবুর গংরা পালিয়ে যায়। এসময় সান্তা তার ফুফাতো আলআমিনকে মোবাইল ফোনে খবর দিলে পুলিশ ওই বাসা থেকে উদ্ধার করে ফাতেমা-তুজ-জোহার সান্তাকে। মেয়ে উদ্ধার হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সান্তার পিতা দুলু গাজী পুলিশ বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি সন্ত্রাসী সবুর ও তার ছেলে সজিবসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন।
পুলিশের অভিযানে নেতৃত্বদানকারী এসআই আমির হাসেন মুঠোফোনে জানান, উদ্ধারের পর থেকে সান্তা ভালো এবং সুস্থ্য আছে। তাদের সঙ্গে সান্তার ভাই রয়েছে। সান্তাকে উদ্ধারের পর অপহরনকারীদের গ্রেফতারে চেস্টা করা হচ্ছে। ঢাকার বিভিন্ন জায়গায় অভিযান চলছে। আশা করছি তারা ধরা পড়বে।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।