ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

কটিয়াদীতে মাদকের নেশায় মাতোয়ারা অপ্রাপ্ত ছেলেরা
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ১২:৫৭ , জানুয়ারি ১০, ২০১৭

আতিকুর রহমান কাযিন (কটিয়াদী) কিশোরগঞ্জ ব্যুরো প্রধানঃ বর্তমানে দেশে ডেন্ডির নেশায় মাতোয়ারা কিছু অপ্রাপ্ত ছেলেরা। ঠিক তেমনি একটি দৃশ্য চোখে পরে কটিয়াদী উপজেলার কয়েকটি ওলি-গলিতে। এই অপ্রাপ্ত ছেলেরা ডেন্ডি সেবনে ব্যাস্ত। জড়িত বিভিন্ন স্কুল কলেজের ছাত্ররা ।

এক পর্যায়ে তারা আমাদেরকে দেখে ফেলে এদিক ওদিক দৌড়ে পালানোর চেষ্টা করে। এমন কিছু ছেলেদের সাথে কথা বললে বলে,এমনি করি ভালো লাগেনা তাই। তবে এদের বাড়ী কটিয়াদী উপজেলার বিভিন্ন গ্রামে,কারো বাড়ী কটিয়াদীতে,কারো বাড়ী আচমিতায়,কারো বাড়ী চরপুক্ষিয়া আবার কারো বাড়ি কামারকোনা।

তাদের থেকে জানতে চাইলে বলে শুধুডেন্ডি নেশা করি আর সিগারেট খাই আর কোনো নেশা করি না। ডেন্ডি খাইলে চোখে ভুল ভাল দেখি,শীতে গরম লাগে, মাথা ব্যাথাও করে রাতে ঘুম ভালো হয়। অনুসন্ধানে শিশুদের মুখ থেকে বেরিয়ে আসে ডেন্ডির মধ্যে থাকে সলিউশেন গাম আর ঘড়িতে লাগানো হয় পেস্ট আঠা থাকে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, কিছু এলাকায় বাবা নামক এক ধরনের ট্যাবলেট বিক্রি করা হচ্ছে। এই ট্যাবলেট গুলো অপ্রাপ্ত ছেলেদের কে ধংশের দিকে ঠেলে দিচ্ছে। এব্যাপারে প্রশাসনকে দৃষ্টি কামনা করছে ভুক্তভোগীরা।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।