ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

সংখ্যালঘু গৃহবধূকে ঘরের দরজা ভেঙ্গে ধর্ষণের চেষ্টা : লম্পটের বিরুদ্ধে থানায় মামলা
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৬:১৪ , জানুয়ারি ১০, ২০১৭

শাাহরিয়া হৃদয়,কিশোরগঞ্জ:কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের আছানপুর লালখারচর দাসপাড়া গ্রামের নির্ধন চন্দ্র দাসের স্ত্রী(৩০) কে একই গ্রামের পেশাদারী নেশাখোর খাইরুল ইসলাম গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনাটি ঘটে গত শনিবার (৭ জানু )রাত ২টার দিকে। এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, আছানপুর দাসপাড়া গ্রামের নির্ধন চন্দ্র দাস ওই এলাকার একটি ইট ভাটার ম্যানেজার হিসাবে কাজ করছেন। সুযোগ বুঝে একই গ্রামের মৃত আব্দুল মান্নানের লম্পট ছেলে খাইরুল ইসলাম ইট ভাটার ম্যানেজার নির্ধনের স্ত্রীকে ঘরের দরজা ভেঙ্গে ধর্ষণের চেষ্টা চালালে (ওই গৃহবধূ) ঘর থেকে বের হয়ে পার্শ্ববর্তী নেহার লালদাসের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

এর পর হতে লম্পট খাইরুল ইসলাম এ পরিবারকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে বলে গৃহবধূর স্বামী নির্ধণ চন্দ্র দাস পুলিশের নিকট দাবি করেন। বাজিতপুর থানার ইনচার্জ মকবুল হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়টি মামলা হয়েছে গতকাল মঙ্গলবার। লম্পট খাইরুলকে গ্রেফতার করে আইনের আওতায় আনবেন বলে জানান।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।