ঢাকা, মঙ্গলবার, ১৬ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

মাশরাফির অবসর নয়ে একি বললেন আশরাফুল
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: পূর্বাহ্ণ ১:৪৫ , জানুয়ারি ১১, ২০১৭

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সহ টি-টোয়েন্টি ক্রিকেটে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ইনজুরিতে পড়েন অধিনায়ক মাশরাফি মর্তুজা। সিরিজ হারার পরই বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানান টি-টোয়েন্টি ক্রিকেট থেকে শীঘ্রই অবসর নিবেন অধিনায়ক মাশরাফি। তবে এই ব্যাপারে এখনো কিছুই জানাননি মাশরাফি।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল জানান, টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিলে অবাক হবেন না তিনি। তবে বোর্ড প্রধানের এমন নেতিবাচক মন্তব্যে ক্রিকেটাঙ্গনেও প্রভাব ফেলেছে। “দেখুন, মাশরাফির যত দিন খেলতে চায় ওকে খেলতে দেয়া উচিত। আপনি গত দুই বছরের কথাই ধরুন, অসাধারণ অধিনায়কত্ব করছে। তার নেতৃত্বে দল সাফল্যও পাচ্ছে। এ অবস্থায় ওকে ওর মতো সিদ্ধান্ত নিতে দেয়া উচিত।”

তিনি আরো যোগ করেন, “মাশরাফি আমার বন্ধু। দীর্ঘদিন ওর সঙ্গে খেলেছি। আমি জানি ও টি-টোয়েন্টি ততোটা উপভোগ করে না। নেতৃত্ব দিচ্ছে বলেই হয়তো নিয়মিত খেলছে। সত্যি বলতে কী ও টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকে দাড়ালে অবাক হবো না। কারণ, এটা ওর জন্য নয়।”

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।