বিধ্বংসী গেইলকে থামিয়ে দিলেন প্লাঙ্কেট

বিশ্বকাপ ম্যাড়মেড়ে করে দিয়েছে বৃষ্টি।বৃষ্টির কারণে টসের অপেক্ষা। এরপর এক সময় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা। টিভি দর্শক থেকে সরাসরি ম্যাচ উপভোগ করা দর্শকদের তাই ম্যাচের ওপর থেকে চোখ সরে গেছে। মনও। তবে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে টস হয়েছে। টসে জিতে ইংল্যান্ড ব্যাটিংয়ে পাঠিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আর ব্যাটিং করতে নেমে দলকে হতাশ করেন এভিন লুইস।ওকসের বলে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফিরেন লুইস।এরপর দলকে আশা দেখিয়ে বেশি দূর যেতে পারেননি গেইল।লিয়াম প্লাঙ্কেটের বলে কাটা পড়েন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৩ ওভার শেষে ২ উইকেটের বিনিময়ে ৫৫ রান। শাই হোপ ১১ শূন্য রান নিয়ে ব্যাটিং করছেন।

এদিন প্রথমে টস ভাগ্যে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলশ দলনেতা। তার সিদ্ধান্ত যে সঠিক ছিলো তারই প্রমাণ রাখছেন তার বোলাররা।লুইসকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন গেইল। শুরুতে দলকে হতাশ করেন ওপেনার লুইস।দ্বিতীয় ওভারে ক্রিস ওকসের বলে সরাসরি বোল্ড হয়ে কাটা পড়েন লুইস।এরপর গেইলকে সঙ্গ দিতে ব্যাট হাতে আসছেন শাই হোপ।৩৬ রানে লিয়াম প্লাঙ্কেটের বলে বেয়ারস্টোর হাতে ক্যাচ দিয়ে ফিরেন গেইল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর