ঢাকা, সোমবার, ১০ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০১৭ ইং, ২৪শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

অবশেষে টেস্ট উপযোগী ব্যাটসম্যান মমিনুল হক টাইগার দলে
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৯:২৪ , জানুয়ারি ১১, ২০১৭

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে বাংলাদেশ দলে অনেক রদবদল হলেও হিসাবের বাইরেই থেকে গেলেন মমিনুল হক। তবে লম্বা অপেক্ষার পালায় অবশেষে কিউইদের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ দিয়েই দলে ফিরছেন মমিনুল।

বাংলাদেশ সময় বুধবার দিবাগত ভোর ৪টায় দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটায় মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। ম্যাচে বাংলাদেশ জার্সিতে দেখা যাবে মমিনুলকে।

প্রথম আলোকে তিনি বলেন, ‘এ নিয়ে বলার কিছু নেই। আমিও চাই আগে টেস্টে ভালোভাবে প্রতিষ্ঠিত হতে। টেস্টে নিয়মিত ভালো খেলতে পারলে হয়তো অন্য খেলায়ও আমাকে বিবেচনা করা হবে।

টেস্টে নিজের সর্বোচ্চ ১৮১ রানের ম্যারাথন ইনিংসটিও নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে এবার সম্পূর্ণ ভিন্ন কন্ডিশনে খেলবে বাংলাদেশ। ম্যাচ না খেললেও উইকেটের আচরন নিয়ে ধারনা আছে মমিনুলের।

মমিনুল বলেন, যা বুঝলাম, এখানে উইকেটে নেমেই রান করা যায় না। এখানে যে ধরনের বাউন্সার আসে, আমরা সেগুলোতে অভ্যস্ত নই। গিয়েই মারা যাবে না। অপেক্ষা করতে হবে।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।