ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস পালিত

কাজী নজরুল ইসলাম ,ফেনী প্রতিনিধিঃ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফেনীতে পালিত হয়েছে বিশ্ব রক্তদাতা দিবস। এ উপলক্ষে  শুক্রবার (১৪জুন) শহরের পৌরসভা প্রাঙ্গন থেকে জেলা স্বেচ্ছাসেবক পরিবারের ব্যানারে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের জেল রোড, ট্রাংক রোডের খেজুর চত্ত্বর প্রদক্ষিন করে পূনঃরায় পৌরসভা প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‌্যালী পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। ফেনী প্রেস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারার সভাপতিত্বে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, দৈনিক ফেনীর সময় সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোঃ শাহাদাত হোসেন, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আবু তাহের ভূইঁয়া, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী, ফেনী পৌরসভার মেডিকেল কর্মকর্তা  ডাঃ কৃষ্ণ পদ সাহা, গ্র্যান্ড হক টাওয়ারের পরিচালক ও বিশিষ্ট স্বেচ্ছাসেবী সংগঠক ইমন উল হক প্রমূখ।


র‌্যালীত্তোর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানের নেতৃত্বে স্বেচ্ছাসেবকরা সাধারণ মানুষের মাঝে রক্তদানের বিষয়ে সচেতনতা মূলক প্রচার পত্র বিলি করেন এবং ফেনী পৌর লিবার্টি সুপার মার্কেটে অবস্থিত কমিশনার জয়নাল আবেদীন ব্লাড ব্যাংকে স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে কর্মসূচীর সমাপ্তি হয়। এ কর্মসূচীতে অংশ গ্রহন করেন ফেনীর ২৫ টি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের তিন শতাধিক স্বেচ্ছাসেবী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর