ঢাকা, শুক্রবার, ৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং, ২১শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
bartabazar viber

ফেইসবুকে ’মা’কে নিয়ে যে অবাক করা যে স্ট্যাটাস দিলেন আশরাফুল
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: পূর্বাহ্ণ ১:৩৬ , জানুয়ারি ১২, ২০১৭

মায়ের প্রতি অগাধ ভালোবাসার বহিঃপ্রকাশ করে ফেইসবুকে আশরাফুলের স্ট্যাটাস সাবেক টাইগার দলনেতা মোহাম্মদ আশরাফুল বুধবার নিজের ফেইসবুকে মায়ের অসুস্থতার খবর প্রকাশ করে একটি স্ট্যাটাস দিয়েছেন আশরাফুল। যেখানে মায়ের প্রতি তাঁর অগাধ ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে।

সঙ্গে কিছু হতাশাও! আশরাফুল লিখেছেন, বাসার বাইরে বা বাসায় সবচেয়ে বেশি দেখাশুনা করে আম্মা। বাসার বাইরে থাকলে একটু পর পর ফোন দিয়ে বলবেন ঐ তুই এটা করেছিস, সেটা করেছিস, খাবার খেয়েছিস? মাঝে মাঝে রেগে গিয়ে বলি আম্মা তুমি কি এখনও আমাকে বাচ্চা ভাবো নাকি। আম্মা শুধু হাসেন আর বলেন ও তুই বুঝবিনা।

কিছুক্ষণ আগে আম্মা অসুস্থবোধ করায় ওনাকে হসপিটালে নেয়া হয়ে হয়েছে। আমার কপালটাই খারাপ, যখনেই ঘুরে দাড়াই তখনেই একটা না একটা বিপদ আসবেই। ঢাকার বাইরে থাকায় আম্মার পাশেও থাকতে পারছিনা। এত অসহায় লাগছে কি আর বলব। আমার হায়াত নিয়ে আল্লাহ ওনাকে সুস্থ করে দেক।

গত ৩ ঘণ্টায় আম্মা একবারও ফোন করেনি। সুস্থ থাকলে এতক্ষণে কতবার যে ফোন করতেন। যেদিন আম্মা থাকবেনা সেদিন আমার কি হবে তা ভাবতেই পারছিনা। আম্মা ফোন করো। কথা দিচ্ছি একটুও বিরক্ত হবোনা। তোমার ফোনের অপেক্ষায় আম্মা।

উল্লেখ্য, ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ হন আশরাফুল। তিনটি বছর নিষেধাজ্ঞা কাটিয়ে গত বছরের ১৩ আগস্টে ঘরোয়া ক্রিকেট মুক্তি পান আশরাফুল।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।