যশোরে বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত – ২

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোর শহরের বারান্দী মোল্লাপাড়ায় শুক্রবার রাতে বোমা বানানোর সময় বিস্ফোরণে শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটনের ভাগ্নেসহ দুজন জখম হয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন- সন্ত্রাসী ফিঙে লিটনের ভাগ্নে ও বারান্দী মোল্লাপাড়ার সিরাজুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম জিতু(৩০) ও একই এলাকার মঞ্জু মিয়ার ছেলে শহিদুল ইসলাম(২৮)।স্থানীয়রা জানান,জিতু ও শহিদুল সন্ত্রাসী প্রকৃতির,তারা নানা অপকর্মের সঙ্গে জড়িত।শুক্রবার রাত ৮টার দিকে দুজন মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে বোমা তৈরি করছিলেন।এসময় বোমার বিস্ফোরণ ঘটলে তারাদুই জন আহত হন।পরে আহতের পরিবারের লোকজন তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক কাজল মল্লিক জানান,দুজনের মধ্যে গুরুতর জিতুকে চিকিৎসার জন্য সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। আর শহিদুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।অর্থোপেডিক বিভাগের চিকিৎসক বজলুর রশিদ টুলু জানান,বোমার স্প্রিন্টারে জিতুর বাম হাত ও চোখ মারাত্মক জখম হয়েছে।তার অবস্থা আশংকাজনক।আহত জিতুর মা লিপি বেগম সাংবাদিকদের বলেন, বোমা তৈরির সময় বিস্ফোরণে ছেলে জখম হয়েছেন জানতে পেরে হাসপাতালে দেখতে এসেছি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি(তদন্ত)সমীর কুমার সরকার জানান,বোমা বিস্ফোরণে আহতের বিষয়টি পুলিশ খোঁজ নিয়ে দেখছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর