সরিষাবাড়ীতে ইউনিয়ন যুবলীগের আহবায়ক গ্রেফতার

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে দেশীয় অস্ত্রের মহরা দিয়ে জমি জবর দখলের মামলায় গ্রেফতার হয়েছেন ডোয়াইল ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেন। রবিবার সকালে জমি জবর দখলের অভিযোগে সরিষাবাড়ী থানায় শাকিলা জাহান চাঁন বাদি হয়ে ২১ জনকে আসামি করে মামলা দায়ের করলে ওই দিনই থানা এলাকা থেকে যুবলীগ নেতা কামালকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া বিলপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের নিকট থেকে ১৯৫৩ সালে হাসড়া মাজালিয়া মৌজার ৬১ শতাংশ জমি সাফ কওলা মুলে মনিরুদ্দিনের ছেলে মৃত মোজাফফর মৃত জন শেখ মালিকানায় ভোগ দখল কর আসছিল। যুবলীগ নেতা কামাল হোসেন প্রকৃত ভুমি মালিকদের লাগানো প্রায় অর্ধ শতাধিক ফলজ ও বনজ বৃক্ষ কেটে নিয়ে যায়। এ ছাড়াও বাড়ীর আঙ্গীনায় থাকা শতাধিক কলা গাছ ও সবজী বাগানের ক্ষতি সাধন এবং জমিতে একটি ছাপরা ঘর উত্তোলন সহ জমি জবর দখলের চেষ্টা করে। এ সময় প্রকৃত জমির মালিক আলতাব হোসেন ও তার লোক জন বাধা দিতে গেলে তাদের উপর হামলা চালালে আলতাব হোসেন (৪৫) রুবেল (২৪) কাদের (৪৫) তোতা (৩৮), চানমিয়া (৫০), ঝর্ণা (৩২), রওশনারা (৩৮) অনিক (১২), তকির (১৪), রিপন (১৩) আহত হয়। গুরুতর আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করে বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপার সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, অস্ত্রের মহরা দিয়ে জমি দখলের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং প্রধান আসামী কামাল হোসেনকে মামলা সংক্রান্তে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর