সাংবাদিক নেতা মিলটন’র নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনা ল পত্রিকার প্রকাশক ও সম্পাদক, খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও খুলনা সংবাদপত্র পরিষদের সদস্য মিজানুর রহমান মিলটন’র নামে দায়েরকৃত মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

ঝিনাইদহ প্রেসক্লাব চত্তরে ঘন্টব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে জেলার সাংবাদিকবৃন্দ। সে সময় বক্তব্য রাখেন, প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক, এস এ টিভি ও বনিক বার্তার জেলা প্রতিনিধি ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার বিশেষ প্রতিনিধি ফয়সাল আহমেদ, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি, আমার সংবাদের জেলা প্রতিনিধি কে এম সালেহ, দৈনিক নবচেতনা পত্রিকা ও দৈনিক সমাজের কথা পত্রিকার জেলা প্রতিনিধি সাজ্জাদ আহমেদ, দৈনিক ভোরের সময়ের জেলা প্রতিনিধি এম এ জলিল, বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি কোরবান আলী, সময় টিভির জেলা প্রতিনিধি সোহাগ আলী, অংকুর নাট্য একাডেমীর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, বিহঙ্গ সাংস্কৃতিক চর্চা কেন্দের সাধারণ সম্পাদক শাহীনুর রহমান লিটন, দীপায়ন সাংস্কৃতিক একাডেমীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বি এম আনোয়ার হোসেন, দৈনিক খুলনা লের ঝিনাইদহ প্রতিনিধি খাইরুল ইসলাম নিরব, সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা সাংবাদিক নেতা মিজানুর রহমান মিলটন’র নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর