ঢাকা, বুধবার, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

নিপুনে ফাগুনের আয়োজন
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ১:৩৭ , জানুয়ারি ৩০, ২০১৭

শীত চলে যাচ্ছে, পাতাঝড়ার শব্দও শোনা যাচ্ছে। গাছের নতুন গজিয়ে ওঠা পাতা জানান দিচ্ছে ফাগুন এলো বলে। আর সেই সাথে রয়েছে ভ্যালেন্টাইন্স ডে-ভালোবাসা দিবস। পরপর দুটি দিনে আনন্দ আর ভালোবাসায় মেতে থাকি আমরা সবাই। আর মনের আনন্দকে ভাগ করে নিতে শরীরে ওঠে ফাগুনের পোশাক।

ফাগুন এবং ভ্যালেন্টাইস ডে-র পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে ফ্যাশন হাউজ নিপুন। শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, ফ্রক এবং শিশুদের পোশাক রয়েছে এ আয়োজনে। আর পোশাকগুলোতে রঙ হিসেবে প্রাধান্য পেয়েছে বসন্তের রং হলুদ, সবুজ, কমলা, সরিষা হলুদ, অফ হোয়াইট এবং লাল। শাড়ি, সালোয়ার কামিজ এবং শিশুদের পোশাকে এসেছে নানা ফ্লোরাল মোটিভ। সুতি, হাফ সিল্ক, লিলেন এবং তাঁতের কাপড়ের এসব পোশাকে করা হয়েছে ব্লক, অ্যাম্ব্রয়ডারি, অ্যাপ্লিক, হাতের কাজ, স্ক্রিনপ্রিন্টসহ ইত্যাদি। পোশাকের দামটাও রয়েছে হাতের নাগালেই।

পোশাকগুলো পাওয়া যাচ্ছে রাজধানীর হোসেন প্লাজা, মিরপুর জাতীয় স্টেডিয়ামের বিপরীত দিকে নিপুনের শোরুম, বসুন্ধরা দেশিদশ, সিলেট দেশিদশ, চট্রগ্রাম দেশিদশ এবং গুলশান দেশিদশের নিপুনের শোরুমে।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।