যশোরে বাংলাদেশ ক্ষুদ্র ও প্রান্তিক খামারি গোষ্ঠী পরিষদের তিন দফা মানববন্ধন

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোরে বাংলাদেশ ক্ষুদ্র ও প্রান্তিক খামারি গোষ্ঠী পরিষদ পোল্ট্রি ফিডের দাম কমানোসহ তিনদফা দাবিতে মানববন্ধন করেছে। প্রেসক্লাব যশোরের সামনে(বুধবার ২৬শে জুন)বেলা ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।এ সময় বক্তব্য রাখেন পরিষদের সভাপতি অনুপ কুমার পিন্টু,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন,খামারি মোশারফ হোসেন,ফিরোজ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন,পোল্ট্রি ও মৎস্য খামারিরা আজ অসহায় হয়ে পড়েছে।বিগত কয়েক বছর যাবৎ পোল্ট্রি ফিডের দাম কমানো,বছর জুড়ে একদিন-বয়সী-বাচ্চার দাম স্থিতিশীল রাখা এবং ডিম ও মুরগির ন্যায্য দাম প্রাপ্তির দাবি জানিয়ে আসলেও সরকার সেদিকে কোন দৃষ্টি দিচ্ছে না।ঘোষিত বাজেটেও হতাশ করেছে প্রান্তিক খামারিদের।নতুন কোন সুযোগ সুবিধা তো আসেনি বরং নতুন কিছু সিদ্ধান্ত আরোপ করা হয়েছে যা পোল্ট্রি ফিড,ডিম ও মুরগির মাংসের উৎপাদন খরচ বাড়িয়ে দেবে।এতে বিপদে পড়বে ক্ষুদ্র ও প্রান্তিক খামারিরা।এইমানববন্ধন থেকে বক্তারা ক্ষুদ্র খামারিদের রক্ষায় সরকারের কাছে সব রকম সহযোগিতা কামনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর