বাকৃবিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রাফী উল্লাহ, বাকৃবি প্রতিনিধি, ‘মাদক মুক্ত সমাজ গড়ি’- এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বঙ্গবন্ধু শেখ মুজিব হলে ‘মিনি ক্রিকেট টুর্নামেন্টের’ আয়োজন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব হল ইউনিট ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় হল সংলগ্ন ব্যাডমিন্টন গ্রাউন্ডে ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি হল প্রভোস্ট অধ্যাপক ড. শংকর কুমার দাস।

মিনি ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেমোট ৮টি দল। অংশগ্রহণকারী দলের মধ্যে গ্রুপ পর্ব, সেমিফাইনাল এবং ফাইনাল তিন ধাপে খেলাটি সম্পন্ন হবে। মিনি টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১১ জুলাই ।

উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক ড. শংকর কুমার দাস বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চা দেহ ও মনকে প্রফুল্ল রাখে। অপরদিকে মাদক নামক মরন ঘাতক যুবসমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে খেলাধুলার কোনো বিকল্প নেই। ছাত্রলীগের এরকম একটি উদ্যোগ অবশ্যই প্রসংশনীয়। আমাদের যুবসমাজই পারবে কেবল মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে।

বাকৃবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুর-এ আলম তপনের সভাপতিত্বে ও সদস্য কৌশিক আহমেদ সন্ধির স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব হলের হাউজ টিউটর মো. আহমাদুল ইসলাম, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য তায়েফ রিয়াদ, পশুপালন অনুষদ ছাত্রসমিতির সহ-সভাপতি ইশতিয়াক আহমেদ পিহান, বাকৃবি শাখা ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা সম্পাদক ইসতিয়াক ইউসুফ ঈশাণ ও হল ইউনিটের অন্যান্য ছাত্রলীগ কর্মীবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর