বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

রংপুরের মিঠাপুকুরে বাস বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মুরাদ (৩৩), মধু (৩৪) এবং শম্ভু (৩৩)।মুরাদ ও মধু ঘটনাস্থলেই এবং শম্ভু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তাদের সবার বাড়ি রংপুর সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়নের ভুরারঘাট এলাকায়।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার শঠিবাড়ি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর উত্তেজিত লোকজন বাসটি আটক করে ভাঙচুর করে। তবে চালক ও হেলপার পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শম্ভু শঠিবাড়ির একটি মোটর গ্যারেজে বডিমিস্ত্রীর কাজ করতেন। শুক্রবার রাত ১১টার দিকে অপর দুইজনকে নিয়ে মোটরসাইকেলে গ্যারেজ থেকে বের হচ্ছিলেন শম্ভু। এ সময় রংপুর-ঢাকা মহাসড়ক পার হতে গিয়ে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে সামনে থেকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে তিনজনই গুরতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুরাদ ও মধুকে মৃত ঘোষণা করেন।

আশঙ্কাজনক অবস্থায় শম্ভুকে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে মারা যান শম্ভু।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর