ছাত্রলীগের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক হলেন শেরপুরের হুমায়ুন

তারিকুল ইসলাম, জেলা প্রতিনিধি: শেরপুরের তরুন ছাত্রনেতা হুমায়ুন কবির ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক নিযুক্ত হয়েছেন। মেধাবী এই ছাত্রনেতা শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সন্তান।

২৮ জুন (শুক্রবার) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক এক লিখিত বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগেরর ২৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে তরুণ ও জনপ্রিয় ছাত্রনেতা হুমায়ুন কবির কে উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে ।

হুমায়ূন কবির শেরপুরের সন্তান হওয়ায় জেলায় অবস্থানরত ছাত্রনেতাদের মধ্যে খুশির বন্যা বইছে। হুমায়ুনের এই অর্জনের ব্যাপারে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া প্রতিষ্ঠান, তাই আমাদের দায়িত্বও অনেক বেশি, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, তার বাবা ছাত্ররাজনীতি থেকে শুরু করে প্রায় ৪০ বছর বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন এবং তার বাবা ১৯৮৬ সালে ২ নং রানীশিমুল পাইলট ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন।

হুমায়ুন ছাত্র জীবনের শুরু থেকেই দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত এবং বর্তমানে শেরপুর জেলা ছাত্রলীগ, ২ নং রানীশিমুল পাইলট ইউনিয়ন ছাত্রলীগে ১ নং সহ সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে হুমায়ূন কবির জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান এবং তথ্য ব্যবস্থাপনা বিভাগের ছাত্র এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে “শেরপুর জেলা ছাত্র কল্যান পরিষদ” এর ১ নং যুগ্ম সাধারণ সম্পাদকও ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর