সাতক্ষীরায় ২২ জুয়াড়ী আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: ভ্রাম্যমান আদালতের এক বিশেষ অভিযান চালিয়ে ২২ জন জুয়াড়িকে আটক করেছে। সোমবার দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরা শহরের ফ্রেন্ড ড্রামেটিক ক্লাবের চতুর্থতলা থেকে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে এক লাখ নয় হাজার ২৬৪ টাকা ও কয়েক সেট তাশ উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছে সাতক্ষীরার ১৪ জন, খুলনার ডুমুরিয়ার পাঁচজন ও যশোরের কেশবপুর ও মনিরামপুর উপজেলার তিনজন।
তাদের প্রত্যককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্লা জানান, শহরের লাবনী মোড় এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী ফ্রেন্ডস ফ্রেন্ডস ক্লাব (এফডিসি)তে জুয়ার আসর পরিচালিত হচ্ছে মর্মে খবর পেয়ে সোমবার দুপুর আড়াইটার দিকে র‍্যাব সদস্যদের নিয়ে এফডিসির চারতলায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জুয়া (তাস) খেলা চলমান অবস্থায় খুলনা , যশোর ও সাতক্ষীরার ২২ জনকে আটক করা হয়। এ সময় জুয়ার বোর্ড থেকে জব্দ করা হয় এক লাখ নয় হাজার ২৬৪ টাকা ও ১১ সেট তাস। দোষ স্বীকার করায় তাদের প্রত্যককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। সোমবার বিকালে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর