এলেঙ্গা পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচী

উত্তম আর্য্য,টাঙ্গাইল প্রতিনিধি: রাষ্ট্রীয় কোষাগার হতে শতভাগ বেতন ভাতা প্রদানের দাবীতে টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌরসভার কর্মচারী কর্মকর্তারা অবস্থান কর্মসূচী পালন করেছে। বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের আয়োজনে পৌরসভা কার্যালয়ের সামনে সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-২ মো: শরিফুল ইসলাম তালুকদার,সচিব আবু আহম্মেদ আব্দুল্যাহ, ইঞ্জিনিয়ার জহুরুল হক,এ্যাসোসিয়েশনের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সাবেক সাধারণ আবুল কাশেম, সদস্য খন্দকার মো: রুকুনুজ্জামান, লালমিয়া, কামরুন্নাহার, তায়েবা ইসলাম,শম্পা সাহা,মানিক মিয়া,আরিফ হোসেন প্রমুখ। বক্তারা বলেন, পৌরসভার ফান্ড থেকে কর্মচারীদের বেতন দিতে গিয়ে পৌরসভার তেমন উন্নয়ন করা সম্ভব হয় না। যদি রাষ্ট্রীয় কোষাগার থেকে কর্মচারী-কর্মকর্তাদের শতভাগ বেতন ভাতা পরিশোধ করা হয় তাহলে পৌরসভার শতভাগ উন্নয়ন করা সম্ভব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর