ঢাকা, বুধবার, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

বিফলে গেলো তামিমের দুর্দান্ত সেই হাফসেঞ্চুরি
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ১১:০০ , ফেব্রুয়ারি ১৭, ২০১৭

পাকিস্তান সুপার লিগ-পিএসএলে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন পেশোয়ার জালমির ওপেনার তামিম ইকবাল।

তামিমের ব্যাটে ভর করে নির্ধারিত ১৬ ওভারে ৩ উইকেটে হারিয়ে ১১৭ রান করে পেশোয়ার। তামিম ইকবাল ৪৬ বলে ৪ ছক্কা ও সমান সংখ্যক চারের মারে ৬২ রানে অপরাজিত থাকেন। এছাড়া শোয়েব মাকসুদ ৩০ রানে অপরাজিত ছিলেন।

শুক্রবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে জয়লাভ করেন কোয়েটার অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি প্রথমে পেশোয়ারকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

ওপেনিংয়ে নামেন বাংলাদেশের তামিম ইকবাল এবং পাকিস্তানের মোহাম্মদ হাফিজ। তারা দুজনে ভালোভাবেই ব্যাট করছিলেন। কিন্তু দলীয় ২৮ রান করার পর বৃষ্টি শুরু হয়। বৃষ্টির পর খেলা শুরু হলে আক্রমণে আসেন মাহমুদউল্লাহ রিয়াদ।

৪১ রানের জুটি ভাঙেন বাংলাদেশের এ অলরাউন্ডার। রিয়াদের বলে ১৬ রান করে সাজঘরে ফেরেন মোহাম্মদ হাফিজ। এরপর কামরান আকমল কোনো রান না করেই হাসান খানের বলে আউট হন। ইয়ন মর্গ্যানও ব্যাট হাতে ভালো করতে পারেননি। তিনি মাত্র ১ রান করে রুশোর বলে আউট হন।

বৃষ্টির কারণে বার বার খেলা বন্ধ থাকে। এতে ম্যাচের দৈর্ঘ ১৬ ওভারে নিয়ে আসেন আম্পায়াররা। শুরুর দিকে ধীর গতিতে ব্যাট করতে থাকেন পেশোয়ারের ব্যাটসম্যানরা। তবে ওভার কমিয়ে দেয়ায় ঝড় তোলেন তামিম ও মাকসুদ। তাদের জুটিতে আসে ৭৫ রান।

শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ব্যাট করতে নামতেই পারেনি কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচ। বিফলে যায় তামিমের ঝড়ো ফিফটি।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।