সেই নারী নাপিতের বাড়িতে গেলেন প্রতিমন্ত্রী ডা. এনামুর

ঝালকাঠির কাঠালিয়ার একমাত্র নারী নাপিত শেফালী রানী শীলকে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার জন্য ৪ শর্তাশ জমি ও ঘর বরাদ্দের জন্য কাগজপত্র নিয়ে শেফালীর বাড়িতে গেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বলতলা গ্রামে শেফালী রানী শীলের বাড়িতে গিয়ে তার হাতে জমি ও ঘর বরাদ্দের কাগজপত্র তুলে দেন ডা. মোঃ এনামুর রহমান।

পরে এ উপলক্ষে স্থানীয় বলতলার দোগনা বাজারে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন, যে বাংলাদেশে কেহ গৃহহীন থাকবেন না। সেই লক্ষে তিনি কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, কয়েকদিনের মধ্যেই নারী নাপিত শেফালীর ঘর নির্মাণের কাজ শুরু হবে। এ কার্যক্রম থেকে এটাই প্রমাণ হয় যে, বাংলাশে আওয়ামী লীগের সরকার, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার, একটি কল্যানমূখী সরকার। শেখ হাসিনা একজন মানবতাবাদি নেতা, মানবতাবাদি প্রধানমন্ত্রী।

ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোহসীন, ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ জনপ্রতিনিধি, জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

ঝালকাঠির কাঠালিয়ার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামের দোগনা বাজারে ক্ষুর, কাচি ও চিরুনি নিয়ে একযুগ ধরে দোগনা বাজারের একমাত্র নর সুন্দর হিসেবে চুল কেটে যাচ্ছেন তিনি। মানুষিক ভারসাম্যহীন স্বামী যাদব শীল ২০১২ সালে নিরুদ্দেশ হওয়ার পর একটি খুপড়ি ঘরে ৪ মেয়ে ও ১ ছেলে নিয়ে নাপিতের কাজ কেরই মানবেতর জীবনযাপন করছেন এবং কোনমতে তাদের লেখাপড়া ও সংসার চালাচ্ছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর