শেরপুরে বেতনের দাবিতে ২য় দিনের মত অনসন

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: সরকারের কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাদির দাবিতে শেরপুরে পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন। কেন্দ্রীয় পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের আহবানে ও জেলা পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের আয়োজনে ১ জুলাই সোমবার পৌরসভা অফিসে এবং আজ ২ জুলাই মঙ্গলবার শেরপুর প্রেসক্লাবের সামনে টানা দুই দিনের মত অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে।

অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের শেরপুর জেলা শাখার সভাপতি আবু লায়েছ মোঃ বজলুল করিম বাপ্পী, সাধারণ সম্পাদক মোঃ মুসলিম উদ্দিন, শেরপুর পৌর কর্মকর্তা-কর্মচারী সংসদের সভাপতি ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক রফিকুজ্জামান ঝন্টু। এছাড়াও পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের নকলা, নালিতাবাড়ী ও শ্রীবরদী পৌরসভার শাখার সভাপতি, সম্পাদক ও কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।

ওইসময় সংগঠনের নেতারা বলেন, বাংলাদেশের অন্যান্য সরকারী প্রতিষ্ঠানের চেয়ে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা কোন অংশে সেবা কম প্রদান করেনা, তাহলে তাদের বেতন দিয়ে সরকারের এত উদাসিনতা কেন। সরকারের অন্যান্য প্রতিষ্ঠানের কর্মচারীর মত বেতনসহ অন্যান্য আর্থিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত না করে দাবী আদায়ে আহ্বান জানান। এবং দাবি না মেনে নিলে সামনে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও নেতার জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর