শেরপুরে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের দিঘলদী মোল্লাপাড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে ২ জুলাই লিটন মিয়া (১৯) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। নিহত লিটন মিয়অ সদর উপজেলার দিঘলদী মোল্লাপাড়া গ্রামের মুরগী ব্যবসায়ী অহেজ উদ্দিনের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার দিঘলদী মোল্লাপাড়া গ্রামের মুরগী ব্যবসায়ী অহেজ উদ্দীনের ছেলে লিটন মিয়া ১ জুলাই সোমবার বিকেলে বাড়ী থেকে বের হয়। এরপর লিটন মিয়া রাতে বাড়ি ফিরে না আসায় বাড়ীর লোকজন গ্রামের বিভিন্ন স্থানে এবং আত্নীয় স্বজনের বাড়ী খোজ খবর করে কোন সন্ধান না পেয়ে ২ জুলাই সকালে ইউপি চেয়ারম্যান মো: সেলিম মিয়ার কাছে বিষয়টি জানান।

এদিকে অহেজ উদ্দিনের বাড়ী থেকে বেশকিছু দূরে জনৈক কৃষক আনিসুর রহমানের ধানের ক্ষেতে গলাকাটা লাশ পড়ে আছে এমন খবরের ভিত্তিতে লিটন অভিভাবক ও আত্নীয় স্বজন ঘটনাস্থলে গিয়ে দেখেন লিটনের গলা কাটা দেহ পড়ে আছে। পরে সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এব্যাপারে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

নিহত লিটন শেরপুর পুলিশ লাইনের কর্তব্যরত পুলিশ সদস্যদের খাবার আনা-নেয়ার কাজ করতো। তবে সে গত প্রায় দুই মাস আগে ওই কাজ ছেড়ে দিয়েছে বলে জানান তার মা খুকি বেগম। এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম ও শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর