শ্রীবরদীতে আদালতের ডিক্রীপ্রাপ্ত জমি থেকে স্থাপনা উচ্ছেদ

তারিকুল ইসলাম, জেলা প্রতিনিধি: শ্রীবরদী পৌর শহরের উত্তর বাজারের আদালতের ডিক্রীপ্রাপ্ত জমি থেকে স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুর আহসান সংগীয় ফোর্সসহ এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, ২০০৮ সালে ঝিনাইগাতী উপজেলার কান্দলী গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে ৮১ জনকে বিবাদী করে ২৮ একর ৩ শতাংশ জমির উপর বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে ওয়ারিশ সূত্রে বাটোয়ারা মামলা করেন। অত্র মামলার জোতের ওয়ারিশ রহিম উদ্দিন তালুকদারের নাতী মাসুদুর রহমান লাজু ওয়ারিশ হিসাবে ওই মামলা পরিচালনা করে ডিক্রীপ্রাপ্ত হয়।

এতে ৭৮-৮১ নম্বর বিবাদী বিল্লাল হোসেন সাড়ে ৫৭ শতাংশ জমি ডিক্রীপ্রাপ্ত হন। বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ, ১ম আদালত, শেরপুর, এর ১৯-০৬-২০১৯ তারিখের যু:জে:জ:১ম/শের-১৩২/২০১৯(৫), ১৩৩ ও ১৩৪ নং স্বারকের প্রেক্ষিতে সংশ্লিষ্ট আদালতের মোকদ্দমা নং ০১/২০১৯ বাটো ডিং, ০২/২০১৯ বাটো ডিং, ও ০৩/২০১৯ বাটো ডিং এর ডিক্রীপ্রাপ্ত পক্ষকে আগামী ০১/০৭/২০১৯, ০৩/০৭/২০১৯ ও ০৭/০৭/২০১৯ ধার্য তারিখে সরেজমিনে দখল প্রদানের সময় আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ বাহিনীকে আইনানুগ নির্দেশনা প্রদানের জন্য সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুর আহসান শ্রীবরদী, শেরপুর নিয়োগপ্রাপ্ত হয়ে এ অভিযান পরিচালনা করেন। এসময় ৪টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর