বঙ্গবন্ধুর আওয়ামী লীগে হাইব্রীডদের আশ্রয় হবে না

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগে হাইব্রীডদের আশ্রয় হবে না। জাতির পিতা চেয়েছিলো একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে। আর তারই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশ পরিচালনা করে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন। সেই সাথে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশের সাথে বিশ্বের কাছে হয়েছে উন্নয়নশীল রোল মডেল।

বৃহস্পতিবার বরিশাল ক্লাব মিলনায়তনে আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, প্রতিনিধি সভার মাধ্যমে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বরিশাল বিভাগের আওয়ামী লীগকে আরও শক্তিশালী করা হবে। তিনি আরও বলেন, ওরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছিল। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা ও দক্ষিণ বাংলার কৃষকদের নয়ন মনি আব্দুর রব সেরনিয়াবাত ও তার পরিবারকে হত্যার মাধ্যমে স্বাধীনতার চেতনাকে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধুকে হত্যা করার সাথে সাথে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের ২১বছর নির্যাতনের শিকার হতে হয়েছিল। এমনকি আমাদেরকে বঙ্গবন্ধুর শাহাদাত বাষির্কী পর্যন্ত পালন করতে দেয়া হয়নি। কিন্তু আজ শেখ হাসিনা বঙ্গবন্ধুর অদর্শ বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশকে নেতৃত্বে দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় সকল মানুষের দাবির মুখে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীসহ যুদ্ধাপরাধীদের বিচার করা সম্ভব হয়েছিল।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর সভাপতিত্বে এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আ.ফ.ম বাহউদ্দিন নাসিমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমাউন, মেজর জেনারেল (অব.) হাফিজ মল্লিক, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সংদস সদস্য আব্দুর রহমান, আইন বিষয়ক সম্পাদক ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ.ম. রেজাউল করিম, পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামিম, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর