কলারোয়ায় শ্রীশ্রী জগন্নাথদেবের বর্ণাঢ্য রথযাত্রা উৎসব

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ৯ম বর্ষ শ্রীশ্রী জগন্নাথদেবের বর্ণাঢ্য রথযাত্রা উৎসব উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদের আয়োজনে অনুষ্ঠিত রথ উৎসবের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন , কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। উত্তর মুরারীকাটি পালপাড়া শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন , সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য ও কলারোয়া পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, পৌরসভা আ.লীগের সভাপতি আজিজুল ইসলাম, কলারোয়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সহ-সভাপতি দিলীপ চ্যাটার্জী, জিতিন্দ্র নাথ ঘোষ, সোনাবাড়ীয়ার শ্রী সুপ্রসাদ চৌধুরী, রথযাত্রা উৎসব উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ শ্রী জীবন ঘোষ, উপজেলা জয় মহাপ্রভু সেবক সংঘের সভাপতি শ্রী গোষ্ট চন্দ্র পাল, কলারোয়া শ্রীকৃষ্ণের দাস সম্প্রাদায়ের সভাপতি শ্রী সুনীল দাস, শ্রী অশিত কুমার, মাস্টার শ্রী প্রদীপ পাল, কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদের প্রতিষ্ঠাতা শ্রী অসীত ঘোষ, সহ-সভাপতি শ্রী প্রকাশ হালদার, সেবাচার্য্যে সুজিত গোম্বামী, বিশ্বনাথ ভারতী, আশালতা পাল, জয়দেব গোম্বামী প্রমুখ।

কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদের সভাপতি শ্রী নরেন্দ্র নাথ ঘোষের সভাপতিত্বে ওই অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন-সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সভাপতি শ্রী বিশ্বনাথ ঘোষ। কলারোয়ায় ৯ম বর্ষ শ্রীশ্রী জগন্নাথদেবের বর্ণাঢ্য রথযাত্রা উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক শ্রী নরেন্দ্র নাথ ঘোষ ও সদস্য সচিব শ্রী লক্ষণ চন্দ্র বিশ্বাসের সার্বিক ব্যবস্থাপনায় ও সকল সনাতনধর্মাবলম্বীদের ঐকান্তিক প্রচেষ্টায় বিশাল বর্ণাঢ্য এ রথযাত্রাটি উত্তর মুরারীকাটি পালপাড়া শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণ থেকে শুরু করে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ শেষে পালপাড়ার অস্থায়ী মন্দির মাসির বাড়ীতে এসে পৌছায়। রথযাত্রায় বিপুল সংখ্যক সনাতন ধর্মীরা উপস্থিত থেকে রথযাত্রাকে অধিক আকর্ষনীয় ও দৃষ্টিনন্দন করে তুলতে সাহায্য করে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর